নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৬টি স্বর্ণের বারসহ আটক ১

৬টি স্বর্ণের বারসহ আটক ১

নিজস্ব প্রতিবেদক:

কোতোয়ালী থানার অভিযান চালিয়ে স্বর্ণের বার আত্মসাতের ঘটনায় ৬টি স্বর্ণের বারসহ শুভ চৌধুরী (২৬) নামে এক যুবককে গ্রেফতার করে পুলিশ।

গত মঙ্গলবার তাকে আটক করা হয়।

থানা সূত্রে জানা যায়,   মোহাম্মদ ওয়াহিদুল আলম (৩০) পেশায় একজন ব্যবসায়ী। তিনি কোতোয়ালী থানাধীন হাজারী গলি গোল্ড হাউজ বিডি জুয়েলারী নামক স্বর্ণের দোকানের মালিক। ইমন দে (২৬) বিগত ০৬ মাস যাবত তার দোকানের ম্যানেজার হিসেবে কর্মরত ছিল । সে গত ৮ অক্টোবর সন্ধ্যা অনুমান ৫টা ৪০ মিনিটের সময় কোতোয়ালী থানাধীন হাজারী গলি ইকুইটি কোহিনুর গোল্ড মার্কেটের নীচ তলায় “শ্যামা বলিয়ন” নামক দোকান মালিক তথা বাদীর ব্যবসায়িক পার্টনার সন্তোষ দাশ এর নিকট হতে ০৬টি স্বর্ণের বার, যাহার ওজন ৬০ ভরি, মূল্য অনুমান ৪৫ লক্ষ টাকা এবং দুবাই থেকে আনা ১টি iPhone 14 Pro Max মোবাইল সেট, ১ লাখ ৮০ হাজার টাকা গ্রহণ করে বাদীকে মোবাইল ফোনের মাধ্যমে নিশ্চিত করে। গত ৮ অক্টোবর সন্ধ্যা অনুমান ৬টার সময় শুল্ক পরিশোধ বাবদ ৪০ হাজার টাকা নিয়ে চট্টগ্রাম বন্দর থেকে আরো ২টি স্বর্ণের বার নিয়ে আসে। বাদী তাকে ফোন করে পূর্বের ৬টি স্বর্ণের বার এবং বন্দর থেকে আনা ২টি স্বর্ণের বার সহ মোট ৮টি স্বর্ণের বার রেডি আছে কিনা জানতে চাইলে সে জানায় ২টি স্বর্ণের বার আছে এবং পূর্বের ৬টি স্বর্ণের বার খুঁজিয়া পাওয়া যাচ্ছে না। তাৎক্ষণিক বাদী কারখানার কারিগরদের জিজ্ঞাসাবাদ করলে তারা উক্ত স্বর্ণের বারের বিষয়ে কিছু জানেনা বলে জানায়। উক্ত বিষয়ে বাদী এজাহার দায়ের করিলে কোতোয়ালী থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

কোতোয়ালী থানার এসআই মৃণাল কান্তি মজুমদার বলেন,   ঘটনার সহিত জড়িত এজাহারনামীয় আসামি ইমন দে কে আটক করার পর তার দেওয়া তথ্য ও স্বীকারোক্তি মোতাবেক ১১ অক্টোবর কোতোয়ালী থানাধীন হাজারী গলি থেকে শুভ চৌধুরী (২৬) কে আটক করেন এবং তার হেফাজত থেকে আত্মসাৎকৃত ৬টি স্বর্ণের বার উদ্ধার করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com